Sub-Category book Pulp Paper & Wood, For Special CBT. - Multi language center

যোগোযোগঃ 01948652556 (Only WhatsApp) মোঃ রেজোওয়ান হোসেন

কোর্স শুরুর তারিখঃ- ১৫/০২/২০২৪ ইনশাআল্লাহ। অনলাইনে= রাত ৯:৩০ মিনিটে, (রবি, মঙ্গল ও বৃহস্পতিবার)। অফলাইনে সকাল ১১:০০ টায়, (রবি মঙ্গল ও বৃহস্পতিবার)। ৪ মাসের কোর্স, ফি ১০০০০ টাকা।

2022/06/13

Sub-Category book Pulp Paper & Wood, For Special CBT.

Pulp, Paper & Wood:

পেপার এবং কাঠ জাতিয় কাঁচামাল দিয়ে বিভিন্ন ধরণের ঘড়ের সাজ-সজ্জা বা আসবাব পত্র তৈরীর করার কাজে এই শিল্পটি নিয়োজিত। এই ধরণের শিল্পে যেই সকল শ্রমিক কাজ করে দেশে এসেছে, তারা সাব ক্যাটাগরী হিসেবে Pulp, Paper & Wood: এই বইটি পরবেন। কোরিয়ান ভাষা পরীক্ষার দুইটি ভাগ থাকে একটি রিডিং, অপরটি লিসেনিং অংশ। যারা সাব ক্যাটাগরী হিসেবে Pulp, Paper & Wood: এই বইটি পরবেন, তারা মনে রাখবেন। রিডিং অংশের 13 নাম্বার প্রশ্ন থেকে এই বইয়ের 200 টি প্রশ্নের ভিতর থেকে 8( আট ) টি প্রশ্ন দেওয়া থাকবে। অর্থাৎ 8*5= 40 মার্ক এই সাব ক্যাটাগরী অংশে।

সাব ক্যাটাগরী বইঃ-

দক্ষিণ কোরিয়াতে 4 বছর 10 মাস চাকুরী করার পরে দেশে ফেরৎ এসে, পুনরায় কোরিয়াতে প্রবেশ করার লক্ষে কোরিয়ান ভাষার দক্ষতার যেই পরিক্ষা দেওয়া হয় তাহাকে স্পেশাল সিবিটি বলে। এই পরীক্ষায় এইচ আর ডি কোরিয়া প্রদত্ত অঘোষিত টেক্সট বুক অর্থাৎ সৃজনশীল প্রশ্নের মাধ্যমে পরীক্ষা নিয়ে থাকে। তার পাশাপাশি কোরিয়ায় কোম্পানির ধরণ অনুযায়ী এবং ওই কোম্পানীগুলোর কাজের উপর ভিত্তি করে কাজ সম্পর্কিত 8 ( আট ) ধরণের বই নির্ধারণ করেছে। আর এই বই গুলোকেই সাব-ক্যাটাগরী বই বলা হয়।


 

4 comments:

  1. Please provide machinery & molding question paper with ans. Thanks

    ReplyDelete
  2. special CBT কি যে কোরিয়ায় যায়নি, কোনদিন। সে দিতে পারবেনা? Please জানাবেন।

    ReplyDelete
  3. sir 10no. model test er moto question jodi exam a ashe tahole 500 jon eps kormi paowa jabe na ....onk hard chilo 10.no .60 paisi matro.

    ReplyDelete