Korean Language Model Test- 07 - Multi language center

যোগোযোগঃ 01948652556 (Only WhatsApp) মোঃ রেজোওয়ান হোসেন

কোর্স শুরুর তারিখঃ- ০২/০৫/২০২৪ ইনশাআল্লাহ। অনলাইনে= রাত ৯:০০ টায়, (রবি, মঙ্গল ও বৃহস্পতিবার)। অফলাইনে সকাল ১১:০০ টায়, (রবি মঙ্গল ও বৃহস্পতিবার)। ৪ মাসের কোর্স, অফলাইনে ফি ১০০০০ টাকা। অনলাইনে ফি ৮০০০ টাকা।

2020/06/14

Korean Language Model Test- 07

বেশি বেশি লিখতে হবে, লেখার বিকল্প নেই। মনে রাখবেন, যত বেশি লিখবেন মুখস্থ করাটা তত সহজ হবে। তবে লেখার সময় শব্দের বানানের দিকে অবশ্যই খেয়াল রাখবেন। লিখবেন আর মুখে উচ্চারন করবেন। তাহলে মুখের জরতাটাও কেটে যাবে। আপনারা দেখবেন এখানে অনেক কিছুই বই এর মধ্যে থেকেই আমি প্রশ্নের নিয়ে এসে উত্তরটা কে পাল্টে দিয়েছি। আর এই ভাবেই ফাইনাল পরীক্ষার প্রশ্ন গুলা আসবে। বইয়ের মধ্যে থেকেই আসে কিন্ত এরকম ওল্টা-পাল্টা করে দেওয়ার কারণে আমরা বুঝতে পারিনা। আসলে পরীক্ষার এই প্রশ্নটা কোথা থেকে এসেছে তখন এটাই খুজে পাই না।  তাই আমরা বাইরে এসে বলি যে বইয়ের বাহির থেকে প্রশ্ন আসছে।  আসলে বইয়ের ভেতর থেকেই প্রশ্নগুলো আসে কিন্ত এইভাবে পরিবর্তন করে নতুনভাবে সাজিয়ে পরীক্ষায় দেওয়া হয়।

12 comments:

  1. Thank you so much viya....

    ❣❣❣❣❣

    ReplyDelete
    Replies
    1. মনোযোগ সহকারে ক্লাস গুলো করবেন ।

      Delete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete
  3. অসংখ্য ধন্যবাদ আপনাকে স্যার। এই পরীক্ষাগুলো দেওয়ার পর আমার ভয় কেটে গেছে পড়ার মান সম্পর্কেও ধারণা হয়েছে।স্যার আপনার কাছে বিনীত অনুরোধ লিসেনিং এর মডেল টেস্ট দিন তাহলে আমরা সবাই খুব উপকৃত হব।

    ReplyDelete
  4. Thanks a lot sir And may Allah bless you......

    ReplyDelete
  5. স্যার,আপনাকে অনেক ধন্যবাদ,কারন আপনার সহযোগীতায় আমার এই ভাষার হাতেখড়ি,,,আমি আপনার প্রতিটা ক্লাসই অত্যন্ত মননিবেশ দিয়ে রপ্ত করি

    ReplyDelete